Tuesday, January 1, 2013

বিপিএলে খেলবে না পাকিস্তানি ক্রিকেটাররা!

বিপিএল: বাংলাদেশ ক্রিকেট দল পাকিস্তান সফরে না গেলে বিপিএলের দ্বিতীয় আসরে জামশেদ-আফ্রিদিরা খেলতে আসবে না বলে সাফ জানিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পাক ট্রিবিউন তাদের বিশ্বস্ত সূত্রের বরাদ দিয়ে বলেছে, ‘বাংলাদেশ যদি পাকিস্তান সফরে না আসে তবে তারাও বিপিএলের দ্বিতীয় আসরে খেলোয়াড়দের (পাক ক্রিকেটার) অংশগ্রহণে বাধার সৃষ্টি করবে।’

বাংলাদেশের সফরের মধ্য দিয়ে ফের আন্তর্জাতি ক্রিকেট পাকিস্তানে শুরু করার আশায় ছিলো পিসিবি। এমন অবস্থায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রস্তাবিত এ সফরে অনীহা দেখানোয় ভীষণ ক্ষুব্ধ পিসিবি। তারপরও টাইগারদের পাকিস্তানে নিয়ে যেতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে তারা। আর বাংলাদেশ বোর্ডকে টলাতে বিপিএলে খেলোয়াড় না পাঠানোরও হুমকি দিচ্ছে পিসিবি।


২৯ ফেব্রুয়ারি শেষ হওয়া জমজমাট বিপিএলের প্রথম আসরে খেলেছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি, মোহাম্মদ হাফিজ ও সাঈদ আজমলসহ ২০জন পাক ক্রিকেটার।

এর আগে বিসিবি সভাপতি মুস্তফা কামালের নেতৃত্বে বাংলাদেশের একটি প্রতিনিধিদল প্রস্তাবিত এই সিরিজে নিরাপত্তার বিষয়টি খতিয়ে দেখতে পাকিস্তান সফরে গিয়েছিলেন। সূত্রটিকে পিসিবির এক কর্মকর্তা জানিয়েছেন, সফরের নিরাপত্তা ব্যবস্থার জন্য তখন সন্তোষ প্রকাশ করেছিলেন বিসিবি সভাপতি। যাই হোক, ক্রিকেট দলের সফর প্রসঙ্গে চুড়ান্ত সিদ্ধান্ত নেবে বাংলাদেশ সরকার এ কথাও জানিয়েছিলেন তিনি।

No comments:

Post a Comment

LinkWithin

Related Posts Plugin for WordPress, Blogger...