Sunday, December 16, 2012

বিপিএলের সপ্তম দল রংপুর রাইডার্স

বিপিএলT20 :: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় আসরে দলের সংখ্যা ছয় থেকে বাড়িয়ে সাত করার ঘোষণা দেওয়া হয়েছিল শুক্রবার। আর গতকাল অনেকটা সঙ্গোপনে অনুষ্ঠিত হয়েছে নতুন এ ফ্র্যাঞ্চাইজির নিলাম। ঢাক
ার অভিজাত একটি ক্লাবে অনুষ্ঠিত সেই নিলামে আই স্পোর্টস লিমিটেড জয়ী বলে জানিয়েছেন বিপিএলের গেম অন স্পোর্টস ম্যানেজমেন্টের পরিচালক অঞ্জন চৌধুরী। নতুন এ ফ্র্যাঞ্চাইজির নাম রংপুর রাইডার্স।


নিলামে আই স্পোর্টস লিমিটেড দর হাঁকে ১১ লাখ ডলার। দ্বিতীয় সর্বোচ্চ হক ব্রাদার্স দর দিয়েছিল ১০ লাখ ডলার। রুদ্ধদ্বার এ নিলামে অংশ নেওয়া অন্য আগ্রহী প্রতিষ্ঠান এএসএন স্পোর্টস লিমিটেডের দরপত্র বাতিল করা হয় বলে জানিয়েছেন অঞ্জন চৌধুরী। কারণ প্রতিষ্ঠানটি নাকি ব্যাংক গ্যারান্টিই জমা দেয়নি! অগত্যা 'বিপিএলের সপ্তম ফ্র্যাঞ্চাইজি আই স্পোর্টস লিমিটেড', জানিয়েছেন গেম অনের পরিচালক।


এদিকে বিপিএলে অংশ নিতে পেরে উচ্ছ্বসিত আই স্পোর্টসের নির্বাহী পরিচালক রফিকুল ইসলাম, 'প্রথম আসরেই বিপিএলে অংশ নিতে চেয়েছিলাম; কিন্তু সেটি পারিনি। তাই নতুন দল বিক্রি হবে শুনে আর দেরি করিনি।'


উল্লেখ্য, আগামী মাসে অনুষ্ঠেয় দ্বিতীয় বিপিএলে ঢাকা গ্ল্যাডিয়েটর্স, চিটাগাং কিংস, বরিশাল বার্নার্স, দুরন্ত রাজশাহী, সিলেট রয়্যালস ও খুলনা রয়্যাল বেঙ্গলসের সঙ্গে শিরোপা লড়াইয়ে নামবে রংপুর রাইডার্স।

No comments:

Post a Comment

LinkWithin

Related Posts Plugin for WordPress, Blogger...